মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

গণতান্ত্রিক ব্যবস্থাকে বিনষ্ট করাই বিএনপি-জামায়াতের একমাত্র লক্ষ্য: নাছিম

গণতান্ত্রিক ব্যবস্থাকে বিনষ্ট করাই বিএনপি-জামায়াতের একমাত্র লক্ষ্য: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমরা দেশ বাঁচানোর চেষ্টা করি আর বিএনপি-জামায়াত দল বাঁচানোর। আমরা দেশের মানুষের কল্যাণের জন্য নিজের জীবনকে উৎসর্গ করি আর বিএনপি-জামায়াত তাদের দলীয় স্বার্থ রক্ষার জন্য সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে দিয়ে সাম্প্রদায়িক রাজনীতি প্রতিষ্ঠা করতে চায়।

বুধবার বিকালে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠ প্রাঙ্গণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার পক্ষে অসচ্ছল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, বিএনপি-জামায়াত দেশের মানুষের জন্য আন্দোলন সংগ্রাম করে না। এরা তাদের দল বাঁচানোর জন্য আন্দোলন সংগ্রাম করে।পবিত্র রমজান মাসে তারা সংযমের পথ না ধরে অসংযমের মতো কর্মকাণ্ড করে। সিয়াম সাধনার মাসে ইসলামের যে মূল স্পিরিট তা থেকে তারা বের হয়ে গেছে। এরা রমজান মাসে আন্দোলনের নামে যে বেআইনি কার্যক্রম করে মানুষের ধর্ম পালনে বাধা সৃষ্টি করছে তার কারণে ইতোমধ্যে এদের বিপক্ষে জনমত তৈরি হয়েছে। জনগণের আস্থা ও সমর্থন কোনোটাই তারা পাচ্ছে না।

তিনি বলেন, আন্দোলনের নামে এরা যতদিন অরাজকতা সৃষ্টি করবে ততদিন দেশের মানুষ এদের সমর্থন করবে না। এদের কর্মকাণ্ডের কারণে বিএনপি-জামায়াত সব সমর্থন হারিয়ে একসময় নিঃশেষ হয়ে যাবে।এরা জনগণের অভিশাপেই ধ্বংস হবে। দেশের মানুষের শান্তির বিপক্ষে অভিশাপ হিসেবেই এদের আবির্ভাব হয়েছে।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশের মানুষ ভালো থাকলে বাংলাদেশ আরও এগিয়ে যেতে পারবে। বিশ্বসভায় আমাদের মর্যাদা ও সম্মান আরও বৃদ্ধি পাবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। আমরা মানুষকে ভালোবাসি। মানুষের কল্যাণে, সুখে, দুঃখে সব সময় তাদের পাশে থাকি। এটা আওয়ামী লীগের ঐতিহ্য।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana